বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
টেকের হাট বন্দরে দিন দুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই, চারজন আটক। কালেন খবর

টেকের হাট বন্দরে দিন দুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই, চারজন আটক। কালেন খবর

মাদারীপুর থেকে রুবেল, কালেন খবর :
মাদারীপুর জেলার রাজৈর থানাধীন টেকের হাট বন্দরে রাব (ভুয়া) পরিচয়ে দিনেদুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই করার ঘটনা ঘটে। এ ঘটনায় ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেট কারের চলক সহ চার ছিনতাইকারীকে ধরে গন পিটুনি সহ আইনে সোপর্দ করে স্থানীয় জনতা। মঙ্গলবার প্রায় ৩. ০০ ঘটটিকায় গিয়াসউদ্দিন শেখ (৪০) ও তার শ্বশুরী মিনারা বেগম
নামক গ্রাহক উত্তরা ব্যাংক থেকে পাচ লক্ষ টাকা উত্তলন করে একই উপজেলার নারায়নপুর গ্রামে বাড়ীতে ভ্যানযোগে যাওয়ার পথে বৌলগ্রামে নামক স্থানে পৌঁছামাত্র এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ভুক্তভোগীরা জানান ব্যাংক থেকে টাকা উঠাইয়া যাওয়ার বাড়ীতে যাওয়ার পথে বৌলগ্রামে আমাদেরকে ভ্যান আটকায় আমাদোরকে বলে আমারা প্রশাসনের লোক তোদের ইয়াবা আছে এই বলে আমাদের ছিনতাই করে এবং আমার মেয়ে জামাইকে হাতে পিছন দিকে হাত দিয়ে হান্ড ক্রাপ পরাইয়া প্রাইভেট কারে নিয়ে যায় এই দিকে ভান চালক চিৎকার করে সঙ্গে সঙ্গে এলাকা বাসি ছিনতাইকারীর গাড়ি ধাওয়া দেয় শেষে কদমবাড়ীতে ছিনতাইদের ধরতে সক্ষম হন। তখন এলাকার জনতা তাদেরকে গন পিটুনি দেয় সাথে প্রাইভেট কারও ভাংচুর করে এবং রাজৈর থানা পুলিশের কাছে সোপর্দ করে তাদের অবস্থা গিরুতর আহত হওয়ার কারনে ছিনতাইকারীদেরকে পুলিশ পাহারায় রাজৈর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করেন।
ছিনতাই কারীরা হলেন শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার গোপালপুর গ্রামের জব্বার খানে পুত্র আলম খান (৩৫),পটুয়াখালী জেলার গলাচিপা চর কাজল গ্রামের নুরইসলামের ছেলে রাসেল মাতুব্বর (৩৪),মাদারীপুর জেলার শিবচর দত্ত মাতুব্বর ছেলে জসিম মাতুব্বর(৩০), আরেকজন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার আলী নগর গ্রামের মমিন সরদারের ছেলে আয়ুবালি (৪৫)

কদমবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক জানান, মোবাইলে খবর পেলে কদমবাড়ী বাজারে ছিনতাইকারী প্রাইভেট কার আসলে গাড়ী থামানো সিগনাল দিলে তারা সিগনাল না মেনে দ্রুত গাড়ি চালিয়ে যাওয়ার চেষ্টা করে তখন মটর সাইকেল দিয়ে ধরতে সক্ষম হই গাড়ীটি।

এ বিষয়ে উত্তরা ব্যাংকের টেকের হাট শাখার ম্যানেকার জানান, গ্রাহকদের উত্তলনকৃত টাকা পুলিশ পাহারায় নেওয়ার কথা বলা হয়েছে।সে ক্ষেত্রে কেউ যদি তার ইচ্ছে মত টাকা নিয়ে যায় সে ক্ষেত্রে আমাদের কিছুই বলার নেই।
এ ব্যাপারে রাজৈর থানা ওসি জনাব,আলমগীর হোসেন জানান, তদন্ত করে ছিনতাইকারীর পুরো গ্যাংটি ধরার চেষ্টা করব।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com